• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৩৯%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

ঠাকুরগাঁওয়ে বাফুফের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত : ২০১৯-০৭-২২ ১২:২৮:১১
photo

জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে গিয়েছিল ঠাকুরগাঁও দল। কিন্তু সেমিফাইনালে ঠাকুরগাঁও জেলা দলের বিরুদ্ধে ১৪ বছরের বেশি বয়সী একাধিক খেলোয়াড় মাঠে নামানোর অভিযোগে ফাইনাল থেকে তাদের বাদ দেওয়া হয়। তাতে করে ঠাকুরগাঁওয়ের কাছে টাইব্রেকারে হেরে যাওয়া ময়মনসিংহ জেলা দল উঠে যায় ফাইনালে।

এর প্রতিবাদে ঢাকায় বসবাসরত ঠাকুরগাঁওবাসী রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানবন্ধন করেছে। মানবন্ধনে বক্তারা বলেন, বাফুফের অনিময়ের কারণে আমাদের জেলা মহিলা ফুটবল দল ফাইনালে গিয়েও খেলতে না পারায় আমরা হতাশ।  বাফুফে নারী ফুটবল কমিটি চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে স্বজনপ্রীতি ও দুর্নীতির অভিযোগ এনে তার পদত্যাগও দাবি করেন বক্তারা। একই সঙ্গে এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন তারা।

মানবন্ধনে উপস্থিত ছিলেন- ছাত্রনেতা তামিম, সোহাগ, রেজা, মিল্টন, ডরিন, ত্বকি, মিলন মাহমুদ, আরজু, রিয়াদ প্রমুখ।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) অভিযোগ, ঠাকুরগাঁওয়ের ৪ কিশোরী ফুটবলার টুর্নামেন্টে দুই বছরের অধিক খেলেছেন এবং তাদের বয়স ১৪ এর বেশি। নিয়মভঙ্গের কারণে তাদের ফাইনাল থেকে বাদ দেওয়া হয়েছে।

সূত্র: সমকাল

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com