• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৪৪%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

রাণীশংকৈলে ৫ দিন আগে অপহৃত তরুণীকে উদ্ধার

প্রকাশিত : ২০১৯-০৯-১৫ ২১:০৫:৩৩
photo

 হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের   রাণীশংকৈল উপজেলায় ৫ দিন আগে অপহৃত এক তরুণীকে উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশের একটি চৌকশ টিম। থানার ওসি (তদন্ত) খায়রুল আলম বলেন, শনিবার সন্ধ্যায়  উপজেলার  বাংলাগড় ফরিদপাড়া এলাকা থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়েছে।

গত ১৪ সেপ্টম্বর  শনিবার দুপুর মেয়েটির বাবা বাদী হয়ে রাণীশংকৈল থানায়   নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অপহরণ মামলা করেন। মামলা নং ২০।মামলায় বাংলাগড় ফরিদপাড়া এলাকার ললিত চন্দ্র রায়ের ছেলে রিপন চন্দ্র রায় (২০) সহ  ছয়জনের নাম উল্লেখ করা হয়।

মামলার তথ্যমতে  ওসি বলেন, গত ৪ সেপ্টেম্বর ওই  তরুণী উপজেলার লেহেম্বা ইউনিয়নের বক্ষ্মপুর গ্রামে তার নানার বাড়ি বেড়াতে যায়।

 পাঁচদিন পর সেখান থেকে নিজের বাড়িতে ফেরার পথে রিপন ও তার লোকজন  মোটর সাইকেলে তুলে তরুণীকে অপহরণ করে নিয়ে যায়। 

পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তরুণীকে না পেয়ে তার বাবা শনিবার ৭ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ৭ ঘণ্টা পর রিপন চন্দ্র রায়ের বাড়ি থেকে  এসআই রনি কুমার পাল, তারেকুল, মমিনুল, এবং এএসআই তহিদুল ও আমিনুলের সার্বিক সহযোগিতায় তরুণীকে  উদ্ধার করা হয়। পরে মেয়েটিকে তার বাবার হাতে সোপার্দ করে থানা পুলিশ। 

এ ঘটনায় আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি তদন্ত খায়রুল আনাম ডন। 

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com