• weather ২৫.৯৯ o সে. আদ্রতা ৪৭%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

বালিয়াডাঙ্গীতে জুয়ার আসরে পুলিশের অভিযানে ৭ জুয়ারু আটক

প্রকাশিত : ২০২৩-১২-০৪ ১৫:৫৭:২০
photo
এ, কে আজাদ :ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলায় ব্যবহৃত তাস এবং নগদ টাকাসহ ৭ জুয়ারুকে আটক করেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের সোপড়া জিয়াবাড়ী গ্রামের জনৈক তফিল উদ্দীনের বসত বাড়ীর ঘরে টাকার বিনিময়ে জুয়া খেলা বসে এমন গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ওসি খায়রুল আনাম এর নির্দেশনায় এসআই শামীম আলম ও এসআই আব্দুস সোবহানসহ তাদের সঙ্গীয় ফোর্সসহ জুয়ার আসরে অভিযান পরিচালনা করে ৭ জুয়ারুকে আটক করে।
আটককৃতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার দক্ষিণ দুয়ারী
গ্রামের মরহুম আজগড় আলীর ছেলে আশরাফু ইসলাম (৪৫), বেলসাড়া গ্রামের মরহুম পিয়ার আলীর ছেলে মোজাফর আলী অরফে ডুবারু (৫২), বোবড়া গ্রামের মরহুম জেবেদুল হকের ছেলে মাহাবুদ আলম (৩২), ইলিয়াস আলীর ছেলে আলমগীর (৩২), দক্ষিণ দুয়ারী গ্রামের আব্দুল হকের ছেলে হেমেদুল (৩০), জিয়াবাড়ী গ্রামের তমিজ উদ্দীনের ছেলে সহিদ অরফে সৈয়েদ আলী (৩৩) ও করুয়া ফতেপুর গ্রামের মাহাতাব আলীর ছেলে সফিকুল ইসলাম (৪৬)।
এসময় আটককৃত ব্যক্তিদের হেফাজত থেকে নগদ ২ হাজার ৪শ' ৭০ টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত তাস জব্দ করা হয়। 
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম জানান, এ ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা রুজু করা হয়েছে এবং তাদেরকে ঠাকুরগাঁও আদালতের বিচারকের নিকট হাজির করা হয়েছে। তিনি আরো বলেন,  ঠাকুরগাঁও পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মোতাবেক বালিয়াডাঙ্গীকে জুয়া ও মাদকমুক্ত করতে আমরা বদ্ধপরিকর।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com