• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৪৪%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

বালিয়াডাঙ্গীতে ছাত্রলীগের নেতা ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার

প্রকাশিত : ২০২৩-১২-০২ ১৯:১৮:১৯
photo
নিজস্ব প্রতিবেদক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি সোহেল রানা (৩০) ওয়ারেন্টভূক্ত আসামীকে পুলিশ গ্রেফতার করেছে।
জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার ৩ নং ধনতোলা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি সোহেল রানাকে ওয়ালটন কোম্পানীর ডিলারের নিকট পণ্য সামগ্রী কিস্তিতে কিনে পরবর্তীতে সময়মতো পরিশোধ না করায় সেই কোম্পানীর সংশ্লিষ্ট ডিলার বাদী হয়ে ঠাকুরগাঁও আদালতে তার বিরুদ্ধে মামলা দায়ের করে। 
পুলিশ সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার নাগেস্বরবাড়ী খোঁচাবাড়ী গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান এনামুল হকের ছেলে ও ধনতলা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি সোহেল রানা কয়েক মাস আগে ওয়ালটন কোম্পানী থেকে দুটি সামগ্রী কিস্তিতে কিনে পরবর্তীতে সময়মতো পরিশোধ না করায় সংশ্লিষ্ট কোম্পানীর ডিলার বাদী হয়ে ঠাকুরগাঁও বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তার বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে ছাত্রলীগ নেতা সোহেল রানা দীর্ঘদিন আদালতে হাজির না হওয়ায় সংশ্লিষ্ট আদালতের বিচারক তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে থানা পুলিশকে আদেশ দেয়। পুলিশ তার বাড়ীতে বেশ কয়েকবার অভিযান চালালেও তাকে গ্রেফতার করতে না পেরে তার পরিবারের লোকজনকে তাকে আদালতে হাজির হওয়ার জন্য বলে আসলে তারা বিষয়টি আমলে না নেওয়ায় বালিয়াডাঙ্গী থানা পুলিশ
শনিবার দুপুর ২টায় ধনতলা ইউনিয়নের খোঁচাবাড়ী হাটে অভিযান চালিয়ে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ওসি খায়রুল আনাম বলেন, কিস্তির টাকা পরিশোধ না করায় মামলার গ্রেফতারী পরোয়ানা আসামী সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে। তাকে ঠাকুরগাঁও বিজ্ঞ আদালতের বিচারকের নিকট হাজির করা হবে।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com