• weather ২৫.৯৯ o সে. আদ্রতা ৪৭%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

বালিয়াডাঙ্গীতে ঘর বাড়ী ভাংচুর ও লুটপাটের মামলায় স্কুল শিক্ষক কারাগারে

প্রকাশিত : ২০২৩-১২-০৬ ২০:২০:২৮
photo
নিজস্ব প্রতিবেদক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বাঙ্গাটোলী গ্রামের বাসিন্ধা ও কালমেঘ রমজান আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক হযরত আলী ও তার লোকজন মিলে
ঘর বাড়ী ভাংচুর ও লুটপাটের অভিযোগ ঠাকুরগাঁও আদালতে দ্রুত বিচার আইনের মামলায় সহকারী প্রধান শিক্ষক হযরত আলীকে কারাগারে পাঠিয়েছে আদালতের বিচারক।
ঠাকুরগাঁও দ্রুত বিচার আদালতের বিচারক আরিফুর রহমান গত রবিবার দুপুরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট মোজাফফর আহম্মেদ মানিক।
বাদীপক্ষের আইনজীবি জানান, বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের মরহুম রমজান আলীর ছেলে রবিউল ইসলাম গত ২০ সেপ্টেম্বর তার বসতবাড়ী ভাংচুর ও লুটপাটের অভিযোগে কালমেঘ রমজান আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক হযরত আলী, তার ভাই বাবুল ইসলাম সহ মোট ৬ জনকে আসামী করে ঠাকুরগাঁও বিজ্ঞ দ্রুত বিচার আদালতে মামলা দায়ের করেন। আদালত ওই মামলাটি আমলে নিয়ে বালিয়াডাঙ্গী থানার ওসিকে এজাহার হিসেবে গ্রহণ করতে নির্দেশ দেন।
আজ রবিবার সকালে রবিউলের দায়ের করা মামলায় প্রধান আসামী হযরত আলী ও তার স্ত্রী ফাতেমা বেগম ঠাকুরগাঁও বিজ্ঞ দ্রুত বিচার আদালতে জামিন চেয়ে আবেদন করলে বিজ্ঞ আদালত শুনানী শেষে স্কুল শিক্ষক হযরত আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং তার স্ত্রীর জামিন মঞ্জুর করেন।
এর আগেও একই মামলায় মামলার অন্যান্য আসামীদের আদালত কারাগারে পাঠালেও পরবতীতে তারা জামিনে মুক্তি লাভ করেছেন বলে জানান বাদীপক্ষের আইনজীবি।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com