• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৪৪%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

ঠাকুরগাঁওয়ে চক্ষু শিবির অনুষ্ঠিত

প্রকাশিত : ২০২২-১১-২৬ ১১:১০:২৬
photo

নিজস্ব প্রতিবেদক: ঠাকুরগাঁওয়ে বিনা মূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সদর উপজেলার জামালপুর উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী চক্ষু শিবিওে আন্ধেরীহিলফ্ জার্মানী ও স্থানীয়দের সহযোগিতায় দিনাজপুরের গাওসুল আযম বিএনএস বিআই-হসপিটালের মেডিক্যাল টিম ৫ শতাধিক চক্ষু রোগীকে চিকিৎসা প্রদান করেন।

এ সময় একশ একাত্তোর জন চক্ষু রোগীকে বিনামুল্যে অপারেশনের জন্য বাছাই করা হয়। তিন ধাপে দিনাজপুরের গাওসুল আযম বিএনএস বিআই- হসপিটালের তাদের বিনা মূল্যে তাদের চোখের অপারেশন করা হবে। ৫৫ জন রোগীর খরচ বহন করবে দিনাজপুরের গাওসুল আযম বিএনএসবিআই- হসপিটাল ও বাকিদের খরচ বহন করবে চক্ষু শিবির কমিটির সভাপতি তাজউদ্দীন তাজু চৌধূরী।

চক্ষু শিবির কমিটির সভাপতি তাজউদ্দীন তাজু চৌধূরী বলেন, ১৫ বছর থেকে এই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এলাকার গরীব অসহায়দের কথা চিন্তা করে প্রতিবছর চক্ষু শিবিরের আয়োজন করা হয়। রোগীদের যাতায়াত-থাকা খাওয়া সহ সকল খরচ আমরা বহণ করব।

চক্ষু শিবিওে দিনাজপুরের গাওসুল আযম বিএনএসবিআই- হসপিটালের মেডিক্যাল টিম সহ উপস্থিত ছিলেন, সদও উপজেলা চেয়ারম্যার অরুনাংশু দত্ত টিটো, জামালপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ডাক্তার মিরাজুল ইসলাম সোনা, চক্ষু শিবির কমিটির সভাপতি তাজউদ্দীন তাজু চৌধূরী।


© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com