• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৪১%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

যাত্রীবাহী পরিবহনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অচেতন অজ্ঞাত বৃদ্ধের পরিচয় মিলেনি

প্রকাশিত : ২০২৪-০২-০৬ ২০:৩০:৫৭
photo
এ, কে আজাদ: যাত্রীবাহী তৃপ্তি পরিবহনের যাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অচেতন অজ্ঞাত বৃদ্ধের (৭০) পরিচয় মিলেনি।
জানা গেছে, রাজধানীর ঢাকা গাবতলী হতে ছেড়ে আসা যাত্রীবাহী তৃপ্তি পরিবহন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীগামী মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) সকালে বালিয়াডাঙ্গী মেসার্স আলী ফিলিং ষ্টেশনে পৌছানোর পর কোচের চালক ও হেলফার অচেতন অবস্থায় অজ্ঞাতনামা এক বৃদ্ধ যাত্রীকে কোলে করে একটি দোকানের সামনে রেখে যায়। এলাকাবাসী ওই অজ্ঞাতনামা বৃদ্ধকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশকে ঘটনাটি জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় অজ্ঞাতনামা বৃদ্ধকে অচেতন অবস্থায় উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে গিয়ে ভর্তি করে।
এলাকাবাসীদের ধারণা যাত্রীবাহী তৃপ্তি পরিবহনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অজ্ঞাত বৃদ্ধ অচেতন হতে পারে বলে অনেকেরই সন্দেহ হয়। অজ্ঞাতনামা বৃদ্ধের বাড়ীর পরিচয় এ যাবৎ মেলেনি। অজ্ঞাত বৃদ্ধ অচেতন থাকায় তাঁর টাকা খোয়া গেছে কি না, তা জানা যায়নি।
অজ্ঞাত বৃদ্ধকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর জরুরি বিভাগের চিকিৎসক তাঁর পাকস্থলী পরিষ্কার করেন। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।
যদি কোন ব্যাক্তি এই অচেতন বৃদ্ধের পরিচয় জেনে থাকেন তাহলে দয়া করে ০১৭৭৩৫৩৮২৪৬ মুঠো ফোনে জানানোর জন্য বিশেষভাব অনুরোধ জানিয়েছেন।
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ওসি ফিরোজ কবির এলাকাবাসীদের বরাত দিয়ে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা
তৃপ্তি পরিবহন নামের একটি যাত্রীবাহী কোচ সকালে বালিয়াডাঙ্গী মেসার্স আলী ফিলিং ষ্টেশনের পৌছানোর পর কোচের স্টাফ মিলে অচেতন অবস্থায় অজ্ঞাতনামা এক বৃদ্ধকে কোলে করে সেখানকার একটি দোকানের সামনে রেখে যায় এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীদের সহায়তায় অচেতন অজ্ঞাত বৃদ্ধকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করা হয়। অজ্ঞাতনামা এই অচেতন বৃদ্ধের গ্রামের বাড়ি কোথায় কিংবা কোন পরিচয় এযাবৎ সন্ধান মেলেনি। অজ্ঞাতনামা বৃদ্ধ অচেতন থাকায় তাঁর টাকা পয়সা কিংবা কোন জিনিসপত্র খোয়া গেছে কি না, তা জানা যায়নি। বৃদ্ধের জ্ঞান ফিরলে তার মুখে বিস্তারিতভাবে শোনা যাবে।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com