• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৪১%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

বীরগঞ্জের গাংগড় দারুল উঠলুম ফয়জিয়া মহিউসসূন্নাহ হাফেজিয়া মাদ্রাসার ছাত্র আল আমিন সিফাত নিখোঁজ

প্রকাশিত : ২০২৩-০২-১৪ ১৪:৫৮:৩৪
photo
নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ২৮ মাইল এলাকার গাংগড় দারুল উঠলুম ফয়জিয়া মহিউসসূন্নাহ হাফেজিয়া মাদ্রাসার ১৫ পাড়া কোরআনের হাফেজিয়া ছাত্র আল আমিন (৮) আজ (১৩ ফেব্রুয়ারী-২৩) ইং সোমবার দুপুরে মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। তার গ্রামের বাড়ী ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের পাঁচ দেওয়াল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

নিখোঁজ আল আমিন অরফে সিফাতের বাবা সিরাজুল ইসলাম জানান, সিফাত বীরগঞ্জ উপজেলার ২৮ মাইল এলাকার গাংগড় দারুল উঠলুম ফয়জিয়া মহিউসসূন্নাহ হাফেজিয়া মাদ্রাসার ১৫ পাড়া কোরআনের হাফেজিয়া মাদ্রাসার আবাসিক ছাত্র। আজ সোমবার দুপুরের পর থেকে তার সন্ধান না পাওয়াও ওই মাদ্রাসার সুপার তাকে মুঠোফোনে বিষয়টি জানানোর পর আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও আল আল আমিন অরফে সিফাতকে খুঁজে পাইনি। সিরাজুল ইসলাম তার সন্তানকে দ্রুত উদ্ধারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানান।২৮ মাইল এলাকার গাংগড় দারুল উঠলুম ফয়জিয়া মহিউসসূন্নাহ হাফেজিয়া মাদ্রাসার সুপার বলেন, সিফাতকে আজ দুপুরের পর মাদ্রাসায় দেখতে না পেয়ে বিষয়টি পরিবারকে জানানোর পর পরিবার জানায় সিফাত নিজ বাড়িসহ কোনো আত্মীয়দের বাসায় যায়নি। পরবর্তীতে  তার বাবা সিরাজুল ইসলাম সোমবার সন্ধ্যায় এ ঘটনায় বীরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।বীরগঞ্জ থানার ওসি বলেন, আল আমিন অরফে সিফাতের নিখোঁজের বিষয়ে থানায় জিডি হওয়ার তাকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করে যাচ্ছে। যদি কোন সহৃদয় ব্যাক্তি নিখোঁজ সিফাতের সন্ধ্যান পেয়ে থাকেন অনুগ্রহ করে তার বাবা সিরাজুল ইসলামের ব্যবহীত ০১৭৪৫০৮৩১০২ এই মুঠো ফোন নাম্বার অথবা নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com