• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৪১%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

বিএনপির নেতা তৈমুর রহমানে আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : ২০২৪-০২-০৬ ২০:৩৩:০৬
photo
নিজস্ব প্রতিবেদক: জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের আশু রোগ মুক্তি কামনায় বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির উদ্যোগে মঙ্গলবার বিকালে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পাঠ করেন উপজেলা ওয়ালামা দলের সাধারন সম্পাদক হাফেজ মাওলানা হাসান আলী।
দোওয়া মাহফিলে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট সৈয়দ আলম, সহ সভাপতি এ্যাডভোকেট ইউসুফ আলী, আইয়ুব আলী খাঁন, সাধারন সম্পাদক ডক্টর টিএম মাহাবুবর রহমান,
সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আবেদুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মামুন আক্তার সবুর, দপ্তর সম্পাদক মকবুল হোসেন, অর্থ সম্পাদক এমদাদুর রহমান, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা কৃষকদলের সভাপতি ইউসুফ আলী ও সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা শ্রমিকদলের সভাপতি দবিরুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবু সাঈদসহ উপজেলার আট ইউনিয়নের বিএনপি ও তার সহযোগী অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান অসুস্থ্য হয়ে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সেখানে তাঁর অপারেশন সফলভাবে সম্পন্ন হয়। দ্রুত সুস্থ্যতার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। এ উপলক্ষে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি ও আট ইউনিয়ন বিএনপির  উদ্যোগে পৃথকভাবে বিএনপির এই নেতার দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com