• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৪৪%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীকে অচেতন অবস্থায় হাসপালে ভর্তি

প্রকাশিত : ২০২৪-০২-০৬ ১৩:২৯:৩২
photo
এ, কে আজাদ: ঠাকুরগাঁও হতে ছেড়ে যাওয়া সৈয়দপুরগামী যাত্রীবাহী বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব টাকা খুইয়েছেন বালিয়াডাঙ্গী উপজেলার বিশ্বামপুর গ্রামের রাজিউর রহমান রাজু (৩৫) নামের এক কসমেটিক ব্যবসায়ীর। অচেতন অবস্থায় তাঁকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার (৫ ফেব্রুয়ারী) সকাল ৯ টায় এ ঘটনা ঘটে। 
রাজিউর রহমান রাজুর বাবা দবির উদ্দীন বলেন, হলদিবাড়ী বাজারে আমার ছেলে রাজুর কসমেটিকস সামগ্রীর ব্যবসা প্রতিষ্ঠানের দোকান রয়েছে। রাজু দোকানের মালামাল কিনতে সকালে ঠাকুরগাঁও হতে বাসে চড়ে সৈয়দপুরের উদ্দেশে রওনা দেয়। পথি মধ্যেই অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তাকে অচেতন করে তার সাবস্ত টাকা লুট করে নিয়ে যায়। বাসের কন্টাক্টর রাজুর পকেট থেকে তার ফোনের নম্বর পেয়ে ফোন করে স্বজনদের বিস্তারিত জানান।
অচেতন অবস্থায় রাজুকে  বাসের কন্টাক্টর সৈয়দপুরের রাবেয়া মোড়ের একটি দোকানের সামনে রেখে যায়।
এরপর রাজুর স্বজনদের কাছ থেকে মুঠোফোনে খবর পেয়ে পরিবারের লোকজন সৈয়দপুর রাবেয়া মোড়ে গিয়ে এক দোকানের সামনে থেকে অচেতন অবস্থায় রাজিউর রহমান রাজুকে উদ্ধার করে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে এসে ভতি করে। এ যাবত রাজু অচেতন অবস্থায় রয়েছে। তার জ্ঞান ফেরার পর লুট করে নিয়ে যাওয়া টাকার পরিমাণ সঠিকভাবে জানা যাবে।
দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের ডাক্তার রবিউল ইসলাম বলেন, হাসপাতালে আনার পর জরুরি বিভাগের চিকিৎসক তাঁর পাকস্থলী পরিষ্কার করেন। পরে তাঁকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন। 

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com