• weather ২৫.৯৯ o সে. আদ্রতা ৪৭%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

বালিয়াডাঙ্গী নাগরভিটা সীমান্তে ফেন্সিডিলসহ দুইজন আটক

প্রকাশিত : ২০২৩-০৯-১১ ২২:১০:২৬
photo
এ, কে আজাদ: ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী কোম্পানীর অধিনে নাগরভিটা বিজিবি’র টহলদলের অভিযানে ভারতীয় ২বোতল ফেন্সিডিল ও মোটর বাইকসহ দুইজনকে আটক করেছে বিজিবি সদস্যরা।
বুধবার (০৭ সেপ্টেম্বার) বিকাল ৫টায় ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়ন অধীনস্থ বালিয়াডাঙ্গী উপজেলার নাগরভিটা বিওপি’র একটি টহল গোপন সংবাদের ভিত্তিতে নাগরভিটা সীমান্তের ৩৭৭/২ এস সাব পিলারের ৮শ' গজ বাংলাদেশের অভ্যান্তরে খেরবস্তী গ্রামের রাস্তায় অভিযান চালিয়ে মোটরবাইক গতিরোধ করে এসময় এক আরোহী পালিয়ে যেতে সক্ষম হলেও অপর দুই মাদক কারবারীকে আটক করে তাদের শরীর তল্লাশী করে দুইজনের নিকট দুই বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধারের পর তাদের ১০০ সিসি হিরো ইস্পেলেন্ডার মোটর সাইকেলসহ তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার বোরগছিয়া গ্রামের মরহুম লিয়াকত আলীর ছেলে হুসেন আলী (৪৪) ও হরিপুর উপজেলার ধুকুরিয়া গ্রামের মরহুম আহাম্মদ হোসেনের ছেলে আব্দুল জব্বার (৪৩) আটক করে সন্ধ্যায় বালিয়াডাঙ্গী থানা পুলিশের নিকট আটককৃত আসামী ও মালামাল সোপর্দ করা হয়।
এব্যাপারে ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের নাগরভিটা বিজিবি ক্যাম্প কমান্ডার আব্দুল কুদ্দুস বাদী হয়ে আটককৃত আসামী ও অপর পলাতক আসামীসহ ৩ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ওসি খায়রুল আনাম জানান, ২ বোতল ভারতীয় ফেন্সিডিল ও মোটর বাইকসহ দুইজনকে আটক করে নাগরভিটা বিজিবি সদস্যরা থানায় নিয়ে আসে। এবিষয়ে নাগরভিটা বিজিবি ক্যাম্পের কমান্ডার আব্দুল কুদ্দুস বাদী হয়ে আটককৃত দুইজনসহ অপর এক পলাতক আসামীর নাম উল্লেখ্য করে থানায় মামলা দায়ের করে। আটককৃত আসামীদে ঠাকুরগাঁও বিজ্ঞ আদালতের বিচারকের নিকট হাজির করা হবে।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com