• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৩৯%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

বালিয়াডাঙ্গীতে বাক-শ্রবণ প্রতিবন্ধী কিশোরের পরিবারের সন্ধান চেয়েছে

প্রকাশিত : ২০২৪-০১-১৫ ১২:৫৫:২৭
photo
এ, কে আজাদ: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের রত্নাই স্কুলের হাটে অজ্ঞাত নামা এক বাক-শ্রবণ প্রতিবন্ধী কিশোর (১৪) আগমনে এলাকাবাসী তার পরিবারের সন্ধান চেয়েছে।
এলাকাবাসীদের সূত্রে জানা গেছে, উপজেলার আমজানখোর ইউনিয়নের রত্নাই স্কুলের হাটে অজ্ঞাত নামা এক বাক-শ্রবণ প্রতিবন্ধী কিশোর দু'মাস আগে এসে বাজারে ঘুরা ফেরা করে খুধা পেলে হোটেলে গিয়ে ইশারায় সে খাবার চেয়ে নিতো। সন্ধ্যা হলে দোকানের সামনে রাত্রি যাপন করে আসতো। এক পযার্য়ে সে অসুস্থ্য হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করে। কিছুটা সুস্থ হলে স্থানীয়রা তাকে হাসপাতাল থেকে রত্নাই স্কুলের হাটে নিয়ে যায়।
১৪ বছর বয়সী এই কিশোর বাক ও শ্রবন প্রতিবন্ধী হওয়ায় নিজের ঠিকানা বলতে পারেনা।
রত্নাই স্কুলের হাট এলাকার জৈনেক গয়েস পাল
নামের সামাজিক যোগাযোগ ফেসবুকের নিজের আইডির টাইমলাইনের মাধ্যমে বাক-শ্রবন প্রতিবন্ধী কিশোরের পরিবারের সন্ধান চেয়ে তার ফেসবুকের পোষ্টটি বেশী বেশী শেয়ার করতে আহব্বানের পাশাপাশি এই কিশোরের পরিবারের সন্ধান দিতে তার ব্যবহৃত ০১৭৫৩৮০৬৯৩২ মুঠোফোনে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।
বর্তমানে বাক শ্রবণ প্রতিবন্ধী কিশোর রত্নাই স্কুলের হাটে রয়েছেন।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com