• weather ২৭.৯৯ o সে. আদ্রতা ৮৯%
  • রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪
  • ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
img

বালিয়াডাঙ্গীতে দশম শ্রেণিতে পড়ুয়া অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, ২ যুবক গ্রেপ্তার

প্রকাশিত : ২০২৪-০৭-০২ ১৫:১৭:০৬
photo
এ, কে আজাদ:ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় দশম শ্রেণিতে পড়ুয়া অপহৃত এক স্কুল ছাত্রীকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী
বালিয়াডাঙ্গী উপজেলার ছোট সিঙ্গীয়া গ্রামের মরহুম খলিলুর রহমানের ছেলে দুলাল হোসেন (২৮) ও ঠাকুরগাঁও সদর উপজেলার দক্ষিন ঠাকুরগাঁও নিমবাড়ী গ্রামের বাসিন্ধা মানিকের ছেলে আব্দুর রশিদ (২৫) নামের দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।
সোমবার সকালে দিকে থানা পুলিশ অভিযান পরিচালনা করে ওই দুই অপহরণকারীকে গ্রেপ্তার করে। এর আগে শনিবার (২৯ জুন) ওই স্কুলছাত্রীর বাবা বালিয়াডাঙ্গী থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, পীরগঞ্জ উপজেলার চাঁপাপাড়া গ্রামের এক চা বিক্রেতা সংসারের অভাব অনটনের কারণে সে তার দ্বিতীয় মেয়েকে তার নানার বাড়ী বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামে রেখেছেন। সেখানে থেকে সে পশ্চিম বাঁশগাড়া উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়া লেখা করে আসতো।
গত ২৯ জুন শনিবার বিকালে স্কুলছাত্রী নানার বাড়ী থেকে স্কুলে প্রাইভেট পড়তে যায়। সেখান থেকে সন্ধ্যা ৬টায় বাড়ী ফেরার পথে তার নানার বাড়ীর সামনে রাস্তায় এসে পৌছালে এসময় পূর্বে থেকে ঔৎ পেতে থাকা দুলাল হোসেন ও তার সহযোগী আব্দুর রশিদ মিলে কৌশলে ওই স্কুল পড়ুয়া ছাত্রীকে একটি অপরিচিত অটোবাইক যোগে অপরিচিত জায়গায় তুলে নিয়ে গিয়ে ঘরে আটক করে রাখে। এসময় অপহৃিতা স্কুলছাত্রী কৌশলে সে তার চাচাতো বোন মামুনিকে মোবাইল ফোনে দুলাল হোসেন ও আব্দুর রশিদসহ তার আত্মীয়রা মিলে তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার ঘটনাটি জানায়। মামুনি তার বাবাকে বিষয়টি জানালে পরে অপহৃত স্কুলছাত্রীর বাবা শ্বশুড় বাড়ী সনগাঁও গ্রামে এসে বিষয়টি নিশ্চিত হয়ে গত সোমবার অপহরণকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
এরপর পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে। অভিযানকালে মঙ্গলবার ভোররাতে অপহৃত ওই স্কুল ছত্রীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারীকে আটক করে।
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ওসি ফিরোজ কবির  বলেন,  'গ্রেফতার ওই আসামীদের ও উদ্ধারকৃত ভিকটিমকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

© ঠাকুরগাঁও ৭১

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com