• weather ২৪.৯৯ o সে. আদ্রতা ৫০%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

পানিতে ডুবে দুই ভাইবোনের মৃত্যু

প্রকাশিত : ২০২৩-০৯-১৭ ১০:৫৫:২১
photo
এ, কে আজাদ: ঠাকুরগাঁও সদরের রুহিয়া থানার পল্লীতে একই সাথে পানিতে ডুবে সম্পদ (৫) ও মহারাণী (৩) নামের দুই ভাইবোনের মৃত্যু হয়েছে।
আজ শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার ২২নং সেনুয়া ইউনিয়নের চামেশ্বরী গ্রামের ৭নং ওয়ার্ডের মহেন ডাক্তারপাড়া এলকায় এই দুঃখজনক ঘটনাটি ঘটে।
দয়াল চন্দ্র বর্মন ও ইতিরানী দম্পতির  ছেলে এবং  মেয়ে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
এলাকাবাসী জানায়, শনিবার সকালে বাড়ির পাশের মাঠে কাজ করতে যায় দয়াল চন্দ্র রায়। এ সময় তার সাথে ওই দুই শিশুও যায় । একপর্যায় শিশু দু'টিকে মাঠে রেখে বাড়িতে আসে দয়াল চন্দ্র। বেশ কিছু সময় পর মাঠে গিয়ে শিশু দু'টিকে দেখতে না পেয়ে খুঁজতে থাকে তাদের বাবা। এলাকায় শিশু দু'টিকে অনেক খোঁজাখুঁজির পর পুকুরে গিয়ে খোঁজ করে পরিবারের লোকজন ও এলাকাবাসী। এ সময় স্থানীয়দের সহযোগিতায় ওই পুকুর থেকেই শিশু দু'টির ভাসমান লাশ উদ্ধার করা হয়। 
এ ব্যাপারে রুহিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুকুর থেকে মৃত অবস্থায় শিশু দু'টিকে উদ্ধার করে স্থানীয়রা। পরিবারিকভাবে অভিযোগ না থাকায় শিশু দুটির সৎকারের জন্য পরিবারটিকে অনুমতি প্রদান করে লাশ হস্তান্তর করা হয়েছে।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com