• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৪১%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

ঠাকুরগাঁও জেলার প্রবীণ রাজনীতিবিদ সাদেক কুরাইশী আর নেই!

প্রকাশিত : ২০২৩-১০-২৪ ১৬:০১:০০
photo

মোতাল্লিব সম্রাট:  ঠাকুরগাঁও জেলার প্রবীণ রাজনীতিবিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশীর মৃত্যুতে গভীর শোকাহত ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ পরিবার।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকার উত্তরায় ১৪ নম্বর সেক্টরের একটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় সাদেক কুরাইশী ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

জানা যায়, তিনি গতকাল সোমবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে  স্বপরিবারের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ঢাকার উত্তরায় নিজ মেয়ের বাসায় স্বপরিবারে অবস্থান নেন। 

আজ মঙ্গলবার ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্য তার মেয়ের বাসা থেকে শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর যাত্রা পথে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে তার পরিবার ও স্বজনরা নিকটস্থ একটি হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ পরিবার এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুমের জানাজার নামাজ আগামীকাল বুধবার (২৫ অক্টোবর ২০২৩) বেলা ১১ টায় ইসলামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে এবং জানাজা শেষে ইসলামনগর গোরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হবে।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com