• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৪৪%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

আবেদা খাতুন হেনার মৃত্যুতে প্রধান মন্ত্রীর শোক বার্তা

প্রকাশিত : ২০২৩-০৯-১১ ২১:৫৯:২৫
photo
এ, কে আজাদ: বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ঘনিষ্ঠ সহচর ভাষা সৈনিক অ্যাডভোকেট মরহুম দবিরুল ইসলামের সহধর্মিণী আবেদা খাতুন হেনা (৮৭) মৃত্যুতে আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন পৃথক পৃথক ভাবে শোক বার্তায় বিজ্ঞপ্তিতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশসহ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন। 
তার মৃত্যুতে শোক প্রকাশ করেন- ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম, সুপ্রিম কোর্টের ডেপুটি এ্যাটনী জেনারেল নুরে সাদিক, ঠাকুরগাঁও  জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাদেক কুরাইশি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রবীর কুমার রায়, ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম খাদেমুল লামের ছেলে ও দুবাই ভিত্তিক রাষ্ট্রদূত আবু সাঈদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, সহ সভাপতি জুলফিকার আলী, সাধারন সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত বাবু, সাংগঠনিক সম্পাদক অভয় কুমার রায়, বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, ঢাকা উত্তরা গোয়েন্দা সংস্থার এডিশন এএসপি হাফিজুর রহমান রিয়েল, অবসরপ্রাপ্ত প্রকৌশলী ফজলুর রহমান, পাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট জিল্লুর রহমান, বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রব্বানী মিঞা বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, সামাজিক, সাংস্কৃতি সংগঠনের নেতারাসহ বিভিন্ন পেশাজীবী মানুষ শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশসহ মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন। 
গত শনিবার সকালে দিনাজপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন। তিনি তিন ছেলে, নাতি-নাতনী, আত্মীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাড়িয়া ইউনিয়নের সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহসান হাবিব বুলবুল ও ঠাকুরগাঁও-২ আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সংসদ সদস্য প্রার্থী আহসান উল্লাহ ফিলিপস এবং আহসান হাকিম দিলিপের মা।
মরহুমার নামাজে জানাজা ও দাফন গতকাল রোববার বেলা সাড়ে ৩টায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বামুনিয়া হযরত কালু শাহ (রা:) হাফেজিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।পারিবারিক গোরস্থানে তার স্বামীর কবরের পাশ্বে শায়িত করা হয়। 

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com