• weather ২৬.৯৯ o সে. আদ্রতা ৪৪%
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
img

আটোয়ারীতে আগুন লেগে দোকান ঘর পুড়ে ভস্মীভূত

প্রকাশিত : ২০২১-০২-০৩ ১৩:৪০:৩৫
photo
আকাশ ইসলাম, আটোয়ারী পঞ্চগড়:  পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দুই হার্ডওয়ার, স্টুডিও ও সেলুনসহ মোট ৪ দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিটে অর্ধকোটি   টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে ।

গত মঙ্গলবার (২ ফেব্রুয়ারি ২০২১) রাত পৌনে ১২ টায় আটোয়ারী উপজেলা ফকিরগঞ্জ বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

প্রাথমিক ভাবে জানা যায়, রাত পৌনে বারোটার দিকে আটোয়ারী  ফকিরগঞ্জ বাজারের  আব্দুর রাজ্জাক নামে এক ব্যবসায়ীর হার্ডওয়ারের দোকান থেকে আগুনের সূত্রপাট ঘটে। ওই দোকানের পাশের  আশরাফুল  ইসলামের হার্ডওয়্যারের দোকানে আগুন লাগে পরে সাজ স্টুডিও এক সেলুনে আগুন লাগে। এসময় বাজারের লোকজন সাথে সাথে পঞ্চগড় ও বোদা উপজেলা ফায়ার সার্ভিসকে খবর দিলে  ফায়ার সার্ভিসের দুটি ইউনিট খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে তবে আগুন নিয়নন্ত্রিত হলেও চার দোকানের মালামাল আগুনের হাত থেকে রক্ষা করা যায়নি।

এবিষয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন কুমার রায় জানান, আটোয়ারী বাজারে অগ্নিকাণ্ডের ঘটনার খবর শুনে আমাদের ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনের সূত্রপাত এখনও সঠিক ভাবে বলা যাচ্ছে না তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সংযোগ থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

© ঠাকুরগাঁও ৭১

সম্পাদকঃ মাহাফিজুর রহমান, উপদেষ্টা: অধ্যক্ষ (ভাঃপ্রাঃ), মো: মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা।

ফোন : +৮৮০১৭১৭৮০১৪৪০
ইমেইল : info@thakurgaon71.com